Wednesday, June 8, 2016

প্রতিদিন আয় করুন

Guarantee দিয়ে প্রতিদিন ৩০ সেন্ট আয় করুন easyhits4u থেকে


Easyhits4u কি? 
http://www.easyhits4u.com/?ref=rubel2345Easyhits4u কোনো Scam Site নয়, এটা ট্রাফিক এক্সচেঞ্জ প্রোগ্রাম যা 2003 সালে চালু হয় এবং Payment দিয়ে আসছে। মেম্বাররা ইনকাম করতে পারে শুধু Advertisement View করে এবং তাদের লিঙ্ক দিয়ে মানুষ Refer করে। এটা সবার জন্যই খুব সহজ। এটাতে বিনামূল্যে Member-রা তাদের সাইট এর Advertisement করতে পারে। প্রতিটি সাইটে আপনাকে এটা দেখার জন্য, আপনি এক পরিদর্শক পাবেন অথবা এক Credit পাবেন, যেটা আপনার বিজ্ঞাপনের জন্য করা। তাই একটি উপায় আমরা বলতে পারি, এটা বিনামূল্যে আপনার লিংক বিজ্ঞাপন প্রদান করার প্ল্যাটফর্ম ।

For join click this link:  http://www.easyhits4u.com/?ref=rubel2345

Easyhits4u সব ধরণের ব্যবহারকারীদের জন্য উপযুক্ত। Beginners বিজ্ঞাপন দেখার এবং তাদের অধীনে মানুষ উল্লেখ করে সুবিধা নিতে পারেন। অগ্রিম ব্যবহারকারীরা এটা তাদের সাইটে বিজ্ঞাপন এবং তাদের লিংক অধীনে অনেক মানুষ উল্লেখ করে সুবিধা নিতে পারেন।আরও মানুষ Refer করে আরও বেশি ইনকাম করতে পারেন। যত ইচ্ছা তত মানুষ Refer করতে পারবেন, তার কনো Limit নেই।



The Most Popular Traffic Exchange আপনি যদি অনলাইন ক্যারিয়া্রে নুতুন হোন   তাহলে এটা আপনার জন্য Best Platform. কিন্তু অনেক Expert রা মনে করেন,Traffic Ex-changer অর্থ উপার্জনের জন্য ভাল প্ল্যাটফর্ম নয়। আমি বলবো এটা সত্য নয়। Online Expert-রাও Traffic Ex-changer থেকে ভাল ইনকাম করতে পারেন এবং এইখানে আপনের সাইটের Advertise করতে পারেন। এছাড়াও আপনি আপনার বিভিন্ন সাইটের Refer পেতে পারেন। Easyhits4u প্রোগ্রাম বিবরণ

কিভাবে Easyhits4u টাকা আয় করা যায়?
Easyhits4u প্রধান ধারনা, এটা ১ঃ১ অনুপাতে Traffic Exchange প্রদান করে।এখানে একটি দেখান জন্য আপনি একটি ক্রেডিট পাবেন, সুতরাং এটি একটি ফ্রী সাইট। এইখান থেকে আপনি দুইভাবে ইনকাম করতে পারবেন- ১/ওয়েবসিতে Visit করার মাধ্যমে, ২/ মানুষ রেফার করার মাধ্যমে।  বিজ্ঞাপন দেখান মাদ্ধমেঃ- বিজ্ঞাপন দেখে আপনি দুইভাবে সুবিধা পাবেন– ১/ আপনি বিজ্ঞাপন দেখে যে ক্রেডিট পাবেন, শেয় ক্রেডিট দিয়ে আপনার সাইটের অথবা আপনের কোনো PTC site এর রেফার লিঙ্ক বিজ্ঞাপন দিতে পারবেন, ২/ আপনি ১০০০ সাইট View করে প্রতিবার 0.30$ ইনকাম করতে পারবেন। মানুষ রেফার করার মাধ্যমেঃ- Easyhits4u-তে মানুষ রেফার করে আপনি আপনার আয় বৃদ্ধি করতে পারেন। তারা 5 Program-এ রেফার কমিশন দেয় (10%, 5%, 3%, 2% এবং 1%)। এটার মানে হলো- প্রথম পর্যায়ে আপনার রেফার যা ইনকাম করবে তার 10% আপনি পাবেন, যখন আপনার রেফার দ্বিতীয় পর্যায়ে যাবে তখন আপনি 5% পাবেন। এছাড়াও আপনি আপনার প্রথম পর্যায়ের রেফারেল দ্বারা কোন বিজ্ঞাপন ক্রয় করলে, তার থেকে  40% পাবেন।  আর এক সময়ের জন্য তারা আপনাকে $ 0.10 দেওয়া হবে। কিন্তু আপনার রেফারকে 100 টি সার্ফ করতে হবে।

1 Credit = 1 Site surfed = 1 Visit received

1000-Sites surfed = $0.3 Cash = $3 Payout

কিভাবে কাজ করে এবং আয় করা যায়?
Click to join this site :  http://www.easyhits4u.com/?ref=rubel2345


দ্বিতীয় ধাপঃ সাইটিতে Login করুন এবং অ্যাড সার্ফ করুন। আপনি অ্যাড সার্ফ করার দুইটি Option পাবেন। 2:1 মানে 15sec এটাতে 1 Website সার্ফ এর জন্য 0.05 Credit আর 1:1 মানে 20sec এটাতে 1 Website সার্ফ এর জন্য 1 ক্রেডিট উপার্জন করতে পারবেন।

http://www.easyhits4u.com/?ref=rubel2345 তৃতীয় ধাপঃ যখন আপনার অনেক ক্রেডিট হবে তখন আপনি বামে My Sites-এ চলিক করে আপনার সাইটি অ্যাড করুন, তারপর ইচ্ছামত ক্রেডিট দিয়ে Assign করুন। আপনি Easyhits4u-তে আপনার কোন PTC Site এর অথবা আপনার নিজের কোনো ব্লগ বা ওয়েবসাইট থাকলে  Banner Add, Text Add দিতে পারবেন। এখানে আপনি আপনের Online Marketing-এর Network Buildup করতে পারবেন। Easyhits4u-তেএকটি অসাধারণ Tools রয়েছে। সেতা হলো Easy Splash Builder । এটার মাধ্যমে আপনি নিজের কোন সাইট ডিজাইন করে Promote করতে পারবেন। Example :

No comments:

Post a Comment

Contact Form

Name

Email *

Message *