Wednesday, June 8, 2016

How to earn unlimated dollars

Payingads  দিয়ে আপনি যত ইচ্ছা ইনকাম করুন


যারা অনলাইনে আয় করতে চান কিন্তু কোন কাজ জানেন না তাদের জন্য এ ধরনের সাইটগুলো ভাল। অল্প কিছু ইনভেস্ট করে মাসে ভাল একটা ইনকাম জেনারেট করা যায়। এরকম সাইট অনেক আছে তবে কিছু অতিরিক্ত সুবিধার জন্য Mypayingads খুবই ভাল।

MyPayingAds কি?

এটা একটা রিভিনিও শেয়ার সাইট মানে এখানে শেয়ার কিনে আয় করতে হবে। রিভিনিও হচ্ছে কোম্পানির প্রতিদিন যত আয় হয় আমরা শেয়ারে অংশ দিলে কোম্পানির প্রতিদিনের লাভের কিছু অংশ আমাদেরও দিবে। এটা সম্পূর্ণ শেয়ার বাজার কিন্তু এখানে পন্য কিনতে হয়না। বিক্রিও করতে হয় না। শুধু শেয়ার কিনে রাখলেই অটো ইনকাম হবে।

প্রত্যেকটি রিভিনিও শেয়ার শেষ হতে 30 দিন লাগে। প্রতি ঘন্টায় আপনার একাউন্টে ডলার জমা হবে আপনার কেনা শেয়ারের পরিমানের ‍উপর। খুবই বিশ্বস্ত এবং দ্রুত সারা বিশ্বে ছড়িয়ে পরা সুনাম অর্জনকারী সাইট এটি।

MyPayingAds এ প্রায় 1 বছরে 80 হাজারের উপরে মেম্বার আছে প্রতিদিন 1 হাজার নতুন মেম্বার আসতেছে।

কিভাবে শুরু করবেন?

কাজ শুরু করেন বেশি ইনভেস্ট করার দরকার নেই অল্প অল্প করে করবেন 5$ = 400tk মাত্র। আবার ক্যাশ দেওয়ার মত টাকা হলেই ক্যাশ আউট দিয়ে দিবেন ব্যস। তবে আগে রেজিস্টার করতে হবে রেজিস্টার করতে কোন টাকা খরচ হয়না। তারপর আমি Step by Step সব কিছু দেখাবো।


যারা অনলাইনে আয় করতে চান কিন্তু কোন কাজ জানেন না তাদের জন্য এ ধরনের সাইটগুলো ভাল। অল্প কিছু ইনভেস্ট করে মাসে ভাল একটা ইনকাম জেনারেট করা যায়। এরকম সাইট অনেক আছে তবে কিছু অতিরিক্ত সুবিধার জন্য মাইপেয়িংএড খুবই ভাল।

প্রথমে এই লিংকে যান:   https://www.mypayingads.com/ref/150953

তারপর “Join Now” তে ক্লিক করুন।

এবার নিচে দেখবেন রেজিষ্টার করা ফরম আসবে।

রেজিষ্টার ফরমে সকল তথ্য দিন।
Country: Bangladesh দিন।
Captcha টা দিন।

I accept এ টিক মার্ক দিন।

এবার Signup এ ক্লিক করুন।

Signup  হয়ে গেলে আপনার ইমেইলে সব ইনফরমেশন চলে যাবে।
 
কিভাবে ডলার আনবো মানে Add fund করবো?

ফান্ড ডিপোজিটের আগে দেখেনিন শেয়ারের মূল্য ও আপনার আয়ের পরিমান।

এখানে দেখা যাচ্ছে ১ ডলার দিয়ে একটা শেয়ার কিনলে ৩০ দিনে এটা প্রফিটসহ ১.২০ ডলার হচ্ছে। খুব বেশি না। কিন্তু ডলার টা মাস শেষে না এসে প্রতিদিন প্রতি ঘন্টায় সমান ভাবে ভাগ হয়ে আসে। তাই যখনি এক ডলার জমবে তখনই আপনি আরেকটা শেয়ার কেনার সুযোগ পাচ্ছেন। ফলে খুব দ্রুত আপনার শেয়ার বাড়তে থাকবে এবং ইনকাম দ্রুত বাড়তে থাকবে।

Add-pack plan 1 এ প্রতিটি শেয়ারের দাম 5 ডলার এখানে 100টা একটিভ শেয়ার থাকলে আপনি Add-pack plan 2 এর শেয়ার কিনতে পারবেন। Add-pack plan 2 এ 100টা একটিভ শেয়ার থাকলে আপনি Add-pack plan 3 এর শেয়ার কিনতে পারবেন। এভাবে পর্যায় ক্রমে উপরে উঠতে হবে।

Share কিনতে হলে আগে আপনাকে ডলার আনতে হবে Perfect Money, Bitcoin , Payza বা Paypal থেকে। বিটকয়েন দিয়ে ডিপোজিট করলে ১২/১৩ ঘন্টা পর ফান্ড এড হয়। বাকি যেকোন পেমেন্ট প্রসেসর দিয়ে ডিপোজিট করলে সাথে সাথে ডিপোজিট হয়ে যাবে। তাই নিচের স্টেপ ফলো করেন:

Finance >> Add fund এ ক্লিক করুন।

এবার নিচে Add amount : কত ডলার আনতে চান select payment processor: কোন প্রসেসর থেকে আনতে চান। সেটা দিয়ে Preview দিবেন।
ব্যালেন্স transfer করে Add fund করা যায়?
আপনি চাইলে আমার থেকে সরাসরি MyPayingAds এ ডলার নিতে পারেন কিভাবে ?প্রথমত আপনাকে আমার রেফারেল বা ডাউনলাইন হতে হবে। এখানে Balance Transfer করা যায় দেখুন: Finance >> Balance Transfer
 
কিভাবে শেয়ার কিনবো?
একাউন্টে ব্যালেন্স থাকলে শেয়ার কিনতে পারবেন নিচে দেয়া হলো নিয়ম কানুন:

Finance >> Purchase Shares এ ক্লিক করুন।

কিভাবে ইনকাম বাড়াবেন?
আপনার শেয়ার থেকে আয় আসবে।
 
cash balance 100%

আর 20ডলার দিয়ে 4 টা শেয়ার কিনলে আবার যখন 12 দিন পর 1 ডলার হবে আরেকটা কিনবেন তখন 11 টা হবে আবার 2 দিন পর কিনবেন 12 টা হবে এই ভাবে 10 টা শেয়ার থেকে 20 টা বানাতে পারবেন। অত:পর 10 ডলার থেকে 20 ডলার ইনকাম।
বুঝিনাই আরো ক্লিয়ার করে বলেন: 10 ডলার দিয়ে শেয়ার কিনলে ইনাকম হবে 2 ডলার। ২ দিন পরপর যে শেয়ার কিনতেছ সেটা যাবে কই? প্রতিটি 1 ডলারের শেয়ার থেকে ইনকাম হবে 0.2 ডলার। যতবার শেয়ার কিনবা তত বারই 1 ডলার হবে 1.2 ডলার । মূল 10 ডলারে 12 পাবে আর সারা মাস যত শেয়ার কিনবা তা আরো বেশি হবে। যত শেয়ার বেশি হবে তত আয়ও বেশি হবে।
ধরেনাও 15 টা শেয়ার থেকে প্রতিদিন 0.5 ডলার আসবে
তাহলে 30 টা শেয়ার থেকে প্রতিদিন 1 ডলার আসবে
তাহলে 60 টা শেয়ার থেকে প্রতিদিন 2 ডলার আসবে
তো 60 টা শেয়ার কিনতে কিন্তু 60 ডলার লাগবে না। 30 টা শেয়ার থেকে প্রতিদিন 1 ডলার আসলে আর প্রতিদিন শেয়ার কিনলে 30 টা হয়ে যাবে 60 টা শেয়ার।

ভালো কথা Re-purchase balance দিয়ে শেয়ার কিনতে শেয়ার কেনার সময় use repurchase balance first এই লেখাতে টিক মার্ক দিতে হবে ।

শেয়ার কেনার পর কাজ কি?

শেয়ার কেনার পর প্রতিদিন 10টা ব্যানরে ক্লিক করতে হবে। Overview তে দেখতে পাবেন লাল হয়ে লিখা আছে Start Surf লিখা আছে সেখানে ক্লিক করলে 10টা ব্যনার আসবে ক্লিক করবেন 2মিনিট লাগবে।

অথবা View Ads >> Surf Ads এ যাবেন।

তারপর আবার Overview তে দেখবেন সবুজ হয়ে আছে তারসামনে সময় লিখা আছে।

কোন প্রশ্ন থাকলে কমেন্টে করুন।

বি: দ্র: অনলাইনে যেকোন ইনভেস্টই রিস্ক। তাই যা ইনভেস্ট করবেন নিজের রিস্কে করবেন। যদিও এ ধরনের কোম্পানীগুলো বছরের পর বছর সততার সাথে ব্যবসা করে আসছে তথাপি যে কোন ধরনের ক্ষতির জন্য আপনি কাউকে দায়ী করতে পারবেন না। তাই বড় ধরনের ইনভেস্টমেন্টে কখনোই যাবেন না।

No comments:

Post a Comment

Contact Form

Name

Email *

Message *