Thursday, June 9, 2016

Trafficmonsoon থেকে আয় করার উপায়

আজ আমি আপনাদের সা্থে এমন একটি সাইট নিয়ে কথা বলবো যার সাথে আপনারা অনেকেই পরিচিত ।এই সাইটে অনেকেই কাজ করা সত্ত্বেও ভাল দিক নির্দেশনা না পাওয়ার কারনে এখান থেকে আপনারা ভালো আয় করতে পারছেন না । সাইট টির নাম হলো Traffic-monsoon.

আপনি চাইলে এখান থেকে ভালো টাকা আয় করতে পারবেন । এর জন্য শুধু আপনাকে একটু নিজের জ্ঞানকে কাজে লাগাতে হবে । আপনি চাইলে প্রথম মাসে ১০০০টাকা আয় করতে পাবেন । মাত্র ১০দিন কাজ করে । কিন্তু কিভাবে আপনি ১০০০০+ টাকা আয় করবেন ??

হে আপনি ঠিক শুনেছেন আপনি চাইলে এখান থেকে অনেক বেশী আয় করতে পাবেন । আপনি মাসে ১০ দিন কাজ করে ১০০০ টাকা আয় করছেন । কিন্তু আপনি যদি ১০ জন মানুষকে এই কাজ করাতে পারেন তাহলে তাহল আপনার মাসে আসবে ১০০০০ টাকা । প্রশ্ন : কিভাবে ????
Traffic-monsoon এ প্রথমে একটা একাউন্ট করতে হবে । একাউন্ট করার পর আপনি একটা link পাবেন । আর এই লিংক দিয়ে আপনি যাদের একাউন্ট করে দিবেন তাদের পুরো ইনকাম আপনি পাবেন । মানে আপনি যদি মাসে ১০ দিন কাজ করে ১০০০ টাকা আয় করেন, তাহলে আপনি যাদের কে আপনার লিংক দিয়ে একাউন্ট করে দিয়েছেন তারাও ১০০০ টাকা করে আয় করবে তাই তো??

অর্থাৎ এর মানে আপনি যাদের কে একাউন্ট করে দিয়েছেন তারা যা আয় করবে আপনি তাদের থেকে ১০০% কমিশন পাবেন ।তার যদি ১০০০টাকা আয় করে আপনিও তাদের থেকে এই ১০০০ টাকা পেয়ে যাবেন ।  এভাবে যদি কষ্ট করে আপনি ১০ জনকে এই কাজ করাতে পারেন আপনার মাসে আয় দারাবে ১০০০০+১০০০=১১০০০ । তাদের ১০ জনের ১০০০০ হাজার আর আপনার ১০০০ হাজার । তাহলে আর কি চাই কাজে লেগে পরুন ।

তাহলে আর দেরি কেন এখনি একাউন্ট করে আয় করা শুরু করুন ।
 
আর হে আপনার একাউন্ট করতে ভোটা্র আইডি কার্ড লাগবে । ভোটার আইডি কার্ড অনুযায়ী সব পুরন করবেন

কারন এটা একটা সরকারি অনুমোদন পাওয়া সাইট । আপনার চিন্তার কোনো কারন নেই একাউন্ট করে কাজ করতে থাকুন আয় করুন অনেক টাকা । সুযোগ হাত ছারা হলে আর খুজে পাবেন না ।

একাউন্ট করতে এখানে ক্লিক করুন।

কিভাবে একাউন্ট করবে না নিচে দেখে নিন ।

এবার সাইটের হোম পেইজটি আসবে এখান থেকে register  এ ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার একাউন্টটি তৈরি করুন। এবার যে পেইজটি আসবে তাতে ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার Traffic monsoon একাউন্টটি তৈরি করুন।

    * First Name : (নাম)
    *Last Name : (টাইটেল)
    *birth day (আপনার জন্ম তারিখ)
    * Email Address : (এখানে আপনার ইমেইল একাউন্টটি দিন। এই একাউন্টে আপনার একাউন্টের সকল তথ্য দেওয়া হবে)
    * Retype E-mail: (একই ইমেইল একাউন্ট আবার দিন।)
    Address : ( ঠিকানা )


https://trafficmonsoon.com/?ref=ASKRubel


City : (শহর)
State : (শহরের নাম দিলেই হবে )
Country :Bangladesh
Postal Code(পোষ্ট কোড ভোটার আইডি কার্ডে দেওয়া আছে )
Phone . (মোবাইল নাম্বার দিন)
* Enter Username: (এখানে একটি ইউজার নেইম নির্বাচন করুন। এর মধ্যে কোনো স্পেইস হবে না)
* Define Password (Letters and Numbers): or Retype Password: (এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন।) যেমন ; চিত্রে দেখুন
* Setup a Withdraw Code & Retype Code: (এখানে চার ডিজিটের বেশি একটি পিন নম্বার দিন। ডলার withdraw করার সময় এই পিন দিতে হবে। এই pin টি মনে রাখবেন) যেমন ; চিত্রে দেখুন


https://trafficmonsoon.com/?ref=ASKRubel



    * Payment Information: (এখানে যদি আপনার ইতিমধ্যে পেইজা অথবা পেপাল একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন। বাংলাদেশে Paypal support করে না, তাই Payza দিয়ে dollar withdraw করাই ভালো।

না থাকলে যেটা দিয়ে account করছেন সেটাই দিন । পরে Payza খুলে নিলেই হবে ।

16.What is the name of your best friend as a child? যেমন

17.What is the name of your elementary school? যেমন

18.In what city or town does your nearest sibling live?



https://trafficmonsoon.com/?ref=ASKRubel



19.এবার I understand and fully agree to ট্রাফিকমনসুন Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে “Proceed” এ ক্লিক করুন।


https://trafficmonsoon.com/?ref=ASKRubel



20.এবার একটি সমস্যা হতেও পারে নাও পারে যদি হয় তবে কি করবেন ? সমস্যাটা হল IP problem, সাইট আপনাকে বলবে আপনার আইপি দিয়ে ইতিমধ্যে একটি একাউন্ট খুলা হয়ে গিয়েছে। এখন আপনি কি করবেন। আমি বলে দিচ্ছি, আপনি আপনার মডেমটি ডিকানেক্ট করে আবার কানেক্ট করুন। এবার Setup a Withdraw Code: or Retype Code: এবং Define Password (Letters and Numbers): or Retype Password: গুলো আবার আগের মত দিয়ে “Proceed” এ ক্লিক করুন। যদি আবারও না হয় তাহলে এভাবে দুই তিনবার চেষ্টা করার পরই একাউন্ট তৈরি হয়ে যাবে। “proceed” button এ click করলে যদি আসে যে A verification code was sent to your account তাহলে বুঝবেন আপনার account হয়ে গেছে। আর যদি বেশি ঝামেলা হয় তাহলে আপনার android phone দিয়ে account করতে পারেন । ফোন দিয়ে করলে এক বারেই হয়ে যাবে ।কোনো ঝামেলা হয় না । একাউন্ট যদি হয়ে থাকে নিচের মত দেখাবে


https://trafficmonsoon.com/?ref=ASKRubel



21.এবার আপনাকে আপনার Traffic monsoon একাউন্ট ভেরিফাই করতে হবে। তার জন্যে আপনার g-mail/ yahoo তে log in করুন।

ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। ট্রাফিকমনসুন থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্ট একটি লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে লগিং করুন।

https://trafficmonsoon.com/?ref=ASKRubel




https://trafficmonsoon.com/?ref=ASKRubel





আপনার একাউন্ট তৈরির কাজ শেষ।

22.তার পর ভোটার আইডি কার্ড অনুযায়ি  আপনার account এর profile complete করতে হবে । profile complete করতে edit profile এ ক্লিক করুন । সব তথ্য ঠিক আছে কিনা একবার দেখে নিন । আপনার profile complete করার পর উপরে  my account এ ক্লিক করবেন ।

Edit profile এর নিচে account status  not verified এ ক্লিক করুন

    তার পর আপনার ভোটার আইডি অনুজায়ি fast name and last name দিন । তার পর আপনার ভোটার আইডি কার্ডের স্কান করা একটা ছবি আপলোড করুন । আইডি কার্ডের ১ম পাশ ও ২য় পাশ মিলে একটি ছবি হবে । কম্পিউটারে দোকানে গিয়ে বললে ঠিক করে দিবে । 

 
https://trafficmonsoon.com/?ref=ASKRubel


এখন কথা হল যে আপনার যদি ভোটার আডি কার্ড না থাকে তাহলে আপনি কি করবেন ??আপনার মা/বাবার আইডি কার্ড দিয়ে করতে পারেন । কোনো অসুবিধা নাই ।

আইডি আপলোড করার পর ২ থেকে ৩ দিনের মধ্য আপনার account  approved হয়ে যাবে ।

No comments:

Post a Comment

Contact Form

Name

Email *

Message *